মধ্যমগ্রামে টি ২০ ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বান্ধব সমিতি

HnExpress অলোক আচার্য, মধ্যমগ্রাম : বারাসত ব্যারাকপুর সাউথ জোন স্পোটস এসোসিয়েশন আয়োজিত দিবা -রাত্রিব্যাপী টি২০ আট দলীয় ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল মধ্যমগ্রাম বান্ধব সমিতি। বুধবার বিকেলে বসুনগর ময়দানে ফাইনালে বান্ধব সমিতি এবং দেবীগড় সাংস্কৃতিক সংঘ মুখোমুখি হয়। টসে জিতে প্রথমে ব্যট করতে নেমে দেবীগড় সাংস্কৃতিক সংঘ ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৪ রান তোলে। বিপক্ষে বান্ধব সমিতি ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৫ রান তুলে বিজয়ী দলের খেতাব তুলে নেয়।

ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিবেক সিং(৬৬ রান করে)। বেস্ট ব্যাটসম্যান কৃষেন্দু বন্দ্যোপাধ্যায় ৫৫ রানে অপরাজিত থেকে পুরস্কৃত করা হয়। ফ্লেয়ার প্লে ট্রফি অর্জন করে বসুনগর যুবক বৃন্দ। বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে সুদৃশ্য ট্রফি ও প্রশংসাপত্র তুলে দেন সংগঠনের কার্যকরী সভাপতি অশোক গুহ, ক্রিকেটার প্রীতম ঘোষ, প্রশিক্ষক গৌতম ঘোষ, স্হানীয় পুরমাতা অন্তরা মজুমদার সহ এলাকার ক্রীড়াপ্রেমী মানুষেরা। খেলা পরিচালনায় ছিলেন আম্পায়ার সম্রাট মন্ডল ও অজিত দত্ত।

বারাসত ব্যারাকপুর সাউথ জোন স্পোর্টস এস্যোসিয়েশন সারা বছরই বিভিন্ন ফুটবল, ভলিবল ও ক্রিকেট প্রতিযোগিতা করে থাকে অঞ্চল এবং জেলাস্তর ভিত্তিক। গত ৩১শে মার্চ শুরু হয়েছিল আট দলের নক আউট পর্যায়ের টি২০ ক্রিকেট প্রতিযোগিতার। বুধবার রাত মধ্যমগ্রামের দুটি দলের ফাইনাল খেলাকে ঘিরে এলাকার বহু ক্রীড়াপ্রেমী সংগঠক ও দর্শক উপস্হিত ছিলেন। কি ফুটবল কি ক্রিকেট খেলাধুলার প্রতি শহর জুড়ে উন্মাদনা যেন বেড়েই চলেছে। অতীত দিনের দিকপাল ফুটবলার ও ক্রিকেটারদের সুনামও ধরে রেখেছেন মধ্যমগ্রামের খেলাধুলার এতিহ্যকে। একদিকে চলছে আইপিল ক্রিকেট প্রতিযোগিতা আর ঠিক সেই সময়ে মধ্যমগ্রামের বসুনগর ময়দানে টি২০ ক্রিকেট প্রতিযোগিতায় ফাইনালে দর্শকের উৎসাহ উদ্দীপনা ছিল লক্ষ্যনীয়।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: