ভুয়ো খবরে তোলপাড় কাঁচরাপাড়া

HnExpress দেবাশিস রায়, কাঁচরাপাড়া : হালিশহর পুরসভার প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের চিঠি দিয়েছে ১১ জন কাউন্সিলর। এরই পাশাপাশি স্থানীয় একটি নিউজ পোর্টালে খবর প্রকাশিত হয়েছে কাঁচরাপাড়ার পুরপ্রধান  এর বিরুদ্ধেও নাকি অনাস্থা আনতে চলেছেন কাউন্সিলররা। আর এখবর প্রকাশিত হতেই এলাকায় চান্চল্য ছড়ায়।

ছবিতে তৃণমূল যুব কংগ্রেসের কনভেনর সুজিত দাস

সরাসরি এখবরের সত্যতা জানতে চেয়ে স্বয়ং পুরপ্রধান সুদামা রায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা না গেলেও বিকেলে হালিশহরে সরাসরি সাক্ষাতে এবিষয়ে তাঁর কাছে জানতে চাওয়া হলে তিনি বললেন, এসব ফালতু খবর করে এলাকা গরম করা গেলেও তা আদৌ সাংবাদিকতা নয়। বিষয়টির সত্যতা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল বীজপুর তৃণমূল যুব কংগ্রেসের কনভেনর, জেলা যুব কংগ্রেসের সভাপতি তথা কাঁচরাপাড়া পুরসভার কাউন্সিলর সুজিত দাসের কাছেও। তিনি জানান, এধরনের কোনও খবর নেই তাঁর কাছে। পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থার পরিস্থিতিও তৈরিও হয়নি।

ছবিতে কাউন্সিলর অলোকময় লাহিড়ী

যে বা যারা এসব বলছে তাঁরা কাঁচরাপাড়াকে অশান্ত করতে চাইছেন। একই কথা জানিয়েছেন অন্যান্য কাউন্সিলররাও। কাউন্সিলর অলোকময় লাহিড়ী জানান, কাল পুরপ্রধানের সঙ্গে সারাদিন বুথভিত্তিক এজেন্টদের নিয়ে কাঁচরাপাড়ার বিভিন্ন ওয়ার্ডে কর্মীসভা হয়েছে। কিন্তু এমন কোনও সভার কথা জানা নেই যেখানে কাউন্সিলররা জোটবদ্ধ হয়ে পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা আনার প্রচেষ্টা করছে। এখবর ভিত্তিহীন বলেই মন্তব্য করেছেন আরেক কাউন্সিলর উৎপল দাসগুপ্তও। তাঁর বক্তব্য, পুরপ্রধানের বিরুদ্ধে বেশকিছু কাউন্সিলরের ক্ষোভ রয়েছে একথা অনস্বীকার্য। এসব থেকে বাঁচতে আতঙ্কগ্রস্ত হয়ে পুরপ্রধান এমন নিউজ করাচ্ছেন কিনা সে নিয়েও তিনি আশঙ্কা প্রকাশ করেছেন।

ছবিতে কাউন্সিলর উৎপল দাসগুপ্ত

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: