ভারতে শান্তির বার্তা দিতেই বন্দী কম্যান্ডার অভিনন্দনের মুক্তির ঘোষণা করলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান

HnExpress ওয়েবডেক্স নিউজ, ইন্দ্রাণী সেনগুপ্ত ঃ আজই ওয়াঘা সীমান্ত দিয়ে দেশে ফিরছেন ভারতীয় বায়ুসেনার এক সাহসী যোদ্ধা উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। হ্যাঁ এমনটাই বার্তা দিয়ে ভারতকে আশ্বাস দিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। শান্তি প্রক্রিয়াতে দুই দেশের মধ্যে চলা এই যুদ্ধ যুদ্ধ রনংদেহী পরিস্থিতি সামাল দিতেই এই উদ্যোগ বলে জানান তিনি।

তাঁকে আজ ভারতের সেনার হাতে তুলে দেবে পাকিস্তান সেনা। তাঁকে সেখানেই স্বাগত জানাবে বায়ুসেনার প্রতিনিধি দল। সাত সকালেই ওয়াঘায় পৌঁছে গিয়েছে অভিনন্দনের গোটা পরিবার। তাঁর পরিবার পরিজন ছাড়াও গোটা দেশ এব ওয়াঘা সীমান্তের নিকটবর্ত্তী এলাকার ও আশেপাশের গ্রাম থেকে আসা অগুণতি মানুষ আজ দেশের বীর যোদ্ধার দেশে ফেরার জন্য সীমান্তে অপেক্ষারত ফুল মালা হাতে বাদ্যযন্ত্র সহকারে।

কিন্তু এখন একটা দেখার বিষয় যে, কূটনীতিক চক্রান্তকারী দেশ পাকিস্তান কি আদৌ অভিনন্দনকে সুরক্ষিত ভাবে দেশে ফেরত পাঠাবে? রাষ্ট্র সংঘের চাপের মুখে পড়ে ভারত সরকারের কাছে এত সহজেই নতি স্বীকার করবে কি পাক প্রধানমন্ত্রী ইমরান? যদিও সুত্রের খবরে, আজ সকাল থেকে পাকিস্তানের প্রেসক্লাবের সামনে প্ল্যাকার্ড হাতে এলাকার বুদ্ধিজীবীরা ও তৎসহ সাংবাদিকগণ, পাক নাগরিক সকলেই ভারতীয় বীর যোদ্ধাকে স্ব-সম্মানে সুস্থ ও সুরক্ষিত ভাবে দেশের মাটিতে পৌঁছে দেওয়ার জন্য পাক সরকারের কাছে আর্জি জানিয়ে ধর্ণায় বসেছে।

2 thoughts on “ভারতে শান্তির বার্তা দিতেই বন্দী কম্যান্ডার অভিনন্দনের মুক্তির ঘোষণা করলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান

  1. Excellеnt post. I was checking сontinuouѕly this blog
    and I аm impresѕed! Very һelpful info рarticսlarly the last part 🙂 I care for such infߋrmation a
    lot. I was looking for this particular information for a long time.
    Thank you and good luck.

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: