ব্রেকিং নিউজ : জামিন পেলেন দুই ধৃত যুবনেতা হালিশহরে অকাল দীপাবলি তোড়জোড় 

0

HnExpress দেবাশিস রায় : কাঁচরাপাড়ায় তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জেরে ধৃত দুই যুবনেতা জামিনে ছাড়া পেলেন। জানা গেছে, এই দুই যুবনেতাকে সোমবার, ১২ নভেম্বর ফের হাজির করা হয় বারাকপুর আদালতে। আগের তিনদিনের মতো এদিনও যুবনেতা সুদীপ্ত দাস ও রাজা সরকারের আইনজীবীরা তাঁদের জামিনের আবেদন জানান। কিন্তু বিগত দিনগুলিতে পূজাবকাশের দরুন বিশেষ আদালতের বিচারক তাঁদের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিলেন। পুজোর ছুটির পর আজ প্রথম শুরু হয় আদালতের কাজকর্ম। তাই ধরে নেওয়া হয়েছিল এদিন ওই দুই যুবনেতার জামিন মিলতে পারে।

যুবনেতাদের জামিন হবে ধরে নিয়ে তার আগেই বীজপুর, মূলত হালিশহর এলাকায় শুরু হয়ে যায় তোড়জোড়। একঝাঁক সুদীপ্তর অনুরাগী সদস্যরা রবিবার থেকেই ভিড় জমিয়েছিলেন হালিশহর চৌমাথা সংলগ্ন রামধনু-র প্রাঙ্গণে। তাঁদের নেতাকে দেখার জন্য আজ তারা সদলবলে ছুটেও গেছেন বারাকপুর আদালতে। জনৈক সদস্য জানান, আমরা অনেকেই এবার শ্যামাপুজো উপলক্ষে দীপাবলি পালন করিনি। আজ দাদা ছাড়া পাওয়ার পর সকলে মিলে তা পালন করব।
উল্লেখ্য, রাম বনবাস থেকে ফেরার পর অযোধ্যাবাসীরা দীপাবলি পালন করেছিল! তবে কি সুদীপ্তর অনুগামীরাও সেভাবে পালন করবে আজকের দিনটি! তা বাস্তবে দেখার জন্য অপেক্ষা করতে হবে মাত্র কয়েকটি ঘণ্টা। ঠিক হয়েছে বিকেল সাড়ে ৫টা নাগাদ সদলবলে রামধনু প্রাঙ্গণে আসবেন সুদীপ্ত। তাঁকে বরণ করে নিতে প্রস্তুত তাঁর অনুগামীরা। ইতিমধ্যে ঢাক, আতশবাজি, আবির জোগাড়ের তোড়জোড় চলছে।

Leave a Reply

%d bloggers like this: