বেসুরো জিতেন্দ্রর তোপ এবার ফিরহাদকে ঘিরে—

HnExpress ১৬ই ডিসেম্বর, সুমন্ত দাস, কলকাতা ঃ তৃণমূল দলটার কোন কিছুই যেন ঠিকঠাক চলছে না,একের পর এক নেতারা দল আর নেত্রীর বিরুদ্ধাচরন করে চলেছেন। যত সময় বয়ে যাচ্ছে দলে বিক্ষুব্ধের সংখ‍্যাও বেড়েই চলেছে। আর নির্বাচন যত এগোবে এই সংখ্যা আরও বৃদ্ধি পাবে বলেই আশঙ্কা দলের অন্দর মহলে। আর এদিন এই বিক্ষুব্ধের তালিকায় নবতম সংযোজন হলো আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। জানা গেছে, তাঁর মূলত ক্ষোভ ফিরহাদ হাকিম (ববি) এর পুর ও নগরোন্নয়ন দপ্তরে বিরুদ্ধে।

তিনি পুর ও নগরোন্নয়নমন্ত্রী ববি হাকিমকে চিঠি দিয়ে আসানসোলের মানুষের ক্ষোভের কথা জানান, তাঁর অভিযোগ কেন্দ্র স্মার্ট সিটি গড়ার জন‍্য যে টাকা রাজ‍্যকে দিচ্ছে তার নূন্যতম অংশও আসানসোলের জন্য রাজ‍্য খরচ করছে না। কলকাতার বিধাননগর টাকা পেলে, রাজ্যের অংশ আসানসোল কেন স্মার্ট সিটির টাকা পাচ্ছে না। এদিন এই নিয়েই তীব্র ক্ষোভ উগড়ে দেন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।

চিঠিতে তিনি স্পষ্ট লিখেছেন, পুরও নগরোন্নয়ন দপ্তরের অপদার্থতার জন‍্যই আসানসোল আজ স্মার্ট সিটির তকমা থেকে বঞ্চিত। যদিও এই চিঠির বিষয় নিয়ে ফিরহাদ হাকিম কোন মন্তব‍্য করতে চাননি। জিতেন্দ্র-ফিরহাদ পত্র যুদ্ধ যে ঠিক কতদিন চলবে, আর এর প্রভাব দলের উপর পড়বে কি পড়বে না সেটা সময় বলবে—

Leave a Reply

%d bloggers like this: