বীজপুর পুলিশ বেছে নিল সেরা চারটি পুজোকে

HnExpress দেবাশিস রায়, বীজপুর : বেশ কয়েক বছর আগে বীজপুর পুলিশ প্রসাশনের পক্ষ থেকে দুর্গা পুজোকে সামনে রেখে শারদ সম্মান প্রদান করা হতো। কিন্তু কালের নিয়মে তা বন্ধ হয়ে যায়।

বীজপুর পুলিশের মনোনীত বিশেষ সম্মান।

পুজোর আগে বীজপুর পুলিশ প্রশাসনের উদ্যোগে আয়োজিত হয় এলাকার পুজো কমিটিগুলিকে নিয়ে বিশেষ সভা। প্রতিবছরই এধরনের সভা অনুষ্ঠিত হয় পুলিশ ও পুজো উদ্যোক্তাদের নিয়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবার ৪ অক্টোবর, বৃহস্পতিবার বীজপুর থানার নবনির্মিত ভবনে অনুষ্ঠিত হয় এই সভা। মূলত পুজোর দিনগুলিতে নিরাপত্তার বিষয়টি আলোচনায় স্থান পায়।

বীজপুর পুলিশের মনোনীত সেরা মণ্ডপ।

নির্বিঘ্নেই সম্পন্ন হয় সেই সভা। তার সংবাদও একমাত্র প্রকাশিত হয় এইচ এন এক্সপ্রেস ডিজিটাল মিডিয়ায়। সেই সভাতেই উদ্যোক্তাদের তরফে প্রস্তাব ওঠে ফের শারদ সম্মাননা চালু করা হোক পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। সেই প্রস্তাবে সম্মতি দেন বারাকপুর পুলিশ কমিশনারেটের এসিপি-১ স্বপন দত্ত এবং বীজপুরের আইসি কৃষ্ণেন্দু ঘোষ।

বীজপুর পুলিশের মনোনীত সেরা প্রতিমা।

সেই মোতাবেক বীজপুরের সেরা চারটি পুজো উদ্যোক্তাদের বেছে নেওয়া হয়েছে। সেরা প্রতিমার সম্মান মিলেছে হালিশহরের রামসীতা লেন অধিবাসীবৃন্দের। সেরা মণ্ডপ কাঁচরাপাড়া লিচু বাগানের নবাঙ্কুর, সেরা ভাবনা বাগমোড়ের ত্রিপর্ণ। এবং বিশেষ সম্মাননা পেয়েছে আগুড়িপাড়া – কুমোরপাড়া অধিবাসীবৃন্দ। জানা গেছে, বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেওয়া হবে ২৮ অক্টোবর, রবিবার বীজপুর পুলিশ আয়োজিত রক্তদান শিবিরের অনুষ্ঠানে।

1 thought on “বীজপুর পুলিশ বেছে নিল সেরা চারটি পুজোকে

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: