বিপজ্জনক অবস্থা ডানলপ ব্রিজের

HnExpress দেবাশিস রায়, বেলঘরিয়া : রাজ্যে একের পর এক সেতু ভেঙে বিপর্যয়ে আলোড়ন পড়ে গেছে। যার শুরুটা হয়েছিল মাঝেরহাট সেতু দিয়ে। প্রাণঘাতী এই সেতু বিপর্যয়ে চিন্তিত রাজ্য প্রসাশন। এরই মধ্যে রেলের ফুটব্রিজ ভেঙে মৃত্যুর ঘটনা ঘটেছে একাধিক জায়গায়। এবার গোদের ওপর বিষফোঁড়া হয়ে উঠেছে বেলঘরিয়া এক্সপ্রেস ওয়ের ওপরে ডানলপ ব্রিজের। এই অবস্থা দেখে ভয় পাচ্ছেন এলাকার মানুষজন।

ছবিতে বেলঘড়িয়া এক্সপ্রেস ব্রীজের শোচনীয় অবস্থা

প্রতিদিন এই ব্রিজের তলা দিয়ে হাজারও মানুষ যাতায়াত করেন। রাজারহাট, এয়ারপোর্টের সঙ্গে দক্ষিণেশ্বর- ডানলপের মধ্যে যোগাযোগ রক্ষার একমাত্র গুরুত্বপূর্ণ রাস্তা এটি। কিন্তু এর অবস্থা দেখলে চমকে উঠতে হবে। সম্পূর্ণ উদাসীন স্থানীয় প্রসাশন। ব্রিজের জায়গায় জায়গায় গজিয়ে উঠেছে আগাছা। ভেঙে পড়েছে সাইডের সিমেন্টের রেলিং।

নামপ্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, কামারহাটির বিধায়ক মানস মুখার্জি বিধানসভায় এই নিয়ে আলোচনা করবেন বলেছেন। কিন্তু আজ অবধি তার কোনও সুরাহা হয়নি। প্রাণ হাতে করে চলাচল করতে হচ্ছে প্রতিনিয়ত। প্রসঙ্গত, দৈনিক প্রচুর মালবাহী যানবাহনও চলাচল করে এই সেতু দিয়ে। নিচ দিয়ে চলাচল করে ট্রেন। যদি কোনও দুর্ঘটনা ঘটে সেক্ষেত্রে তা মারাত্মক আকার নেবে সন্দেহ নেই। নতুন করে কোনও দুর্ঘটনা ঘটার আগেই যেন প্রশাসন সচেতন হয়!


Posted

in

,

by

Tags:

Comments

Leave a Reply