প্রার্থী তালিকা ঘোষণা হতেই বিজেপি প্রার্থীর বাড়িতে শুরু বোমাবাজি, অভিযোগের তীর তৃণমূলের দিকে

HnExpress নিজস্ব প্রতিনিধি, হুগলি ঃ আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থীর নামের তালিকা প্রকাশ হতে না হতেই বিজেপি কর্মীর বাড়িতে হামলা করে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তবে তৃনমূল সমর্থককেও পাল্টা মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধেও। সাথে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। ঘটনাটি ঘটেছে হুগলির চাঁপাডাঙা এলাকায়।

বহু জল্পনাকল্পনার পরে অবশেষে বৃহস্পতিবার বিজেপি তাদের নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করে। আর আরামাবাগ কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসেবে তপন রায়ের নাম ঘোষণা করা হয়। তারপরেই প্রার্থীর সমর্থনে পোস্টার লিখন শুরু করতেই তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ বিজেপি কর্মী রমেশ বেরার। সুত্রের খবর, অভিযোগ আসে রাতে তাঁর বাড়িতে এসে বোমাবাজি ও অজস্র ইট বৃষ্টি চালায় তৃনমূলের হামলাকারীরা। বোমাবাজির জেরে বাড়ির বস্তায় রাখা আলু নষ্ট হয়ে যায়। সুত্র অনুযায়ী, এদিন সকালেও বোমা পরে থাকতে দেখা যায় সেখানে।

হামলার ঘটনায় চাঁপাডাঙা পঞ্চায়েত প্রধানের স্বামী তৃণমূল নেতা লাল্টু চ্যাটার্জির বিরুদ্ধেই অভিযোগের তীর উঠেছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন লাল্টু চ্যাটার্জি। তিনি বরং পাল্টা অভিযোগ করেছেন বিজেপির বিরুদ্ধে। তাঁর অভিযোগ হল, প্রার্থী ঘোষণা হতেই এলাকায় বোমাবাজি করে সন্ত্রাস শুরু করেছে বিজেপি। সাথে তৃণমূলের এক নিরিহ কর্মীকেও মারধর করা হয় বলে অভিযোগ।

ভোটের আগে থেকেই বিজেপি এলাকায় নাকি অশান্তি পাকানোর চেষ্টা করছে বলে অভিযোগ এই তৃণমূল নেতার। হামলার ঘটনায় দুপক্ষ থেকেই তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। সরজমিনে তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিস।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: