বারাসতের বিভিন্ন প্রান্তে কাকলি ঘোষ দস্তিদারের নামে দেওয়াল লিখন দিয়ে শুরু হল ভোট প্রচারের প্রথম ধাপ

HnExpress পাভেল রহমান,বারাসাত ঃ আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী মনোনয়নে বদলেছে একাধিক মুখ। তবে উওর চব্বিশ পরগনার ক্ষেত্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর পছন্দের তালিকায় রয়ে গিয়েছেন কাকলি ঘোষ দস্তিদার, মমতাবালা ঠাকুর, দীনেশ ত্রিবেদী প্রমুখ।

বারাসাত লোকসভা কেন্দ্রে যেমন কাকলি ঘোষ দস্তিদারকেই বহাল রাখা হয়েছে তেমনই বনগাঁ আসনেও থাকছেন মমতা বালা ঠাকুর, এছাড়াও বহাল রয়েছেন ব্যারাকপুর কেন্দ্রে দীনেশ ত্রিবেদী। তবে নাম ঘোষণা হওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই কাকলি ঘোষ দস্তিদারের নামে দেওয়াল লিখন শুরু হয়ে গেল বারাসাত কেন্দ্রের বিভিন্ন প্রান্তে।

এদিন রাউতাড় গ্রাম পঞ্চায়েতের সদস্য ও জেলা কৃষান ক্ষেতমজুর কমিটির সদস্য মানব মজুমদারের নেতৃত্বে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। মানব মজুমদার এবং হাবড়া ১ নং ব্লকের সদস্য রিঙ্কু ইসলাম নিজেরাই রঙ তুলি হাতে নিয়ে ময়দানে নেমে পড়েছেন। দিনের আলোর পাশাপাশি রাত্রিতেও চলছে দেয়াল চুন করা ও লিখনের পর্ব। উনিশের আসন্ন সপ্তদশ লোকসভা নির্বাচনে বিরোধীদের একটুও জায়গা ছাড়তে রাজি নয় তৃণমূল কংগ্রেস।

তাই দেরী না করেই এখন থেকে প্রচারে নেমে পড়েছেন তৃণমূলের নেতা কর্মীরা। দেয়াল লিখনের সময় মানব মজুমদার এইচ এন এক্সপ্রেস-এর প্রতিনিধিকে জানান “সারাদিন অফিস করার পর রাত জেগে দেয়ালে চুন লাগিয়েছি ও সকালে পার্টির কর্মীরা দেয়াল লিখন শুরু করেন। এদিন রিঙ্কুবাবু বলেন আসন্ন নির্বাচনেও আগের মতোই এলাকায় বিপুল ভোটে তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার দিদিই এগিয়ে থাকবেন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: