বাবুল সুপ্রিয়ের কন্ঠে “এই তৃণমূল আর না আর না” গানের মাধ্যমে প্রচার শুরু বিজেপির

HnExpress নিজস্ব প্রতিনিধি, কলকাতা : আজ বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার কথা ছিল। কিন্তু সেই প্রার্থীর তালিকা এখন পর্যন্ত হাতে না এলেও বিজেপি রাজ্যে প্রচারের জন্য বেছে নিয়েছে আরেক অভিনব পন্থা। বিজেপি এবার ভোটের থিম সঙ্গ দিয়ে প্রথম প্রচার শুরু করল বাংলায়। গানের মূল কথা হলো রাজ্য থেকে তৃণমূল কংগ্রেসকে সবিশেষে নির্মূল করা।

সপ্তদশ লোকসভা নির্বাচনের আগে এরকম একটি গানের ভিডিও ভইরাল করলেন খোদ সাংসদ তথা জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়। তিনি নিজের “কন্ঠ” কে অস্ত্র করে একেবারে সরাসরি তৃণমূলের দিকে আক্রমণের তীর ছুড়লেন বাবুল সুপ্রিয়।

এই ভিডিও টিতে দেখা যাচ্ছে স্টুডিওতে রেকর্ড করছেন বাবুল সুপ্রিয়। ব্যাকগ্রাউন্ডে চলছে সেই গানের মিউজিক। আর সেই মিউজিকের তালে কোমর দুলিয়ে নেচে নেচে হেলে দুলে গান গাইছেন বাবুল। আর বলছেন “আরে ফাটাবো এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল, এই তৃণমূল আর না আর না।”

সম্পূর্ণ গানটি এখনও প্রকাশ না হলেও গানটির রেকর্ড এর দৃশ্য ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার জগতে। গানের মাধ্যম দিয়ে লোকসভার ভোটের প্রচার শুরু করে এরকম চমক এই প্রথম। এর পর আবার তাদের প্রার্থী তালিকায় কি চমক থাকতে চলেছে তা দেখার অপেক্ষায় আমজনতা থেকে রাজনীতিবিদেরা।

Leave a Reply

%d bloggers like this: