বনমালিপুরে বাবা ও ছেলের মৃতদেহকে ঘিরে চাঞ্চল্য এলাকায়

HnExpress নিজস্ব প্রতিনিধি, বারাসাত ঃ বারাসাত এলাকার বনমালিপুর এর মসজিদ পাড়ায় সাত বছরের এক পুত্র সন্তান ও তার বাবার মৃতদেহ উদ্ধার করা হল তাদেরই ঘর থেকে। বুধবার সন্ধ্যায় স্ত্রী কাশ্মিরা বিবি ঘরে ঢুকে স্বামীর ঝুলন্ত দেহ এবং মাটিতে শিশু পুত্রের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এহেন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। নিজের পুত্র সন্তান কে মেরে আত্মঘাতী হন বাবা। কিন্তু কেন?

সুত্রের খবর পুলিশ একটি সুসাইড নোট পেয়েছে। এই চিঠি থেকে অন্তত এটা বোঝা যাচ্ছে যে, মৃত ব্যাক্তিটি কোন কারণবশত মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। পুলিশ দেহদুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে এটা খুন না নিতান্তই পারিবারিক অশান্তির জেরে আত্মহত্যা, সেটা ক্ষতিয়ে দেখছে পুলিশ। পেশায় আম ডাঙ্গার এলমেনুর বরকতই হাই মাদ্রাসার শিক্ষক বছর চল্লিশের মোঃ গিয়াসউদ্দিন(বাড়ি উত্তর বহিরা, গোলাবাড়ি পোস্ট অফিস,থানা শাসন), শিশু পুত্রের নাম আমিন ইসলাম।

গতকাল মসজিদ পাড়ার ভাড়া বাড়িতে সন্ধ্যা বেলায় প্রথমে নিজের পুত্র সন্তান আমান ইসলামকে হত্যা করে এবং পরে নিজে আত্মঘাতী হন। সেরকমই অনুমান পুলিশের প্রাথমিক তদন্তে। সদ্য নিযুক্ত হাবরা অঞ্চলে শিক্ষিকা হিসাবে কাশ্মিরা বিবির দাবি, সম্প্রতি জমিজমা সংক্রান্ত বিবাদের জেরেই আত্মঘাতী হলেও হতে পারেন তার স্বামী। তবে নিজের সুইসাইট নোটে কাউকেই দায়ী করেননি আত্মঘাতী শিক্ষক।

বিঃদ্রঃ আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন, Highlight News Express এর ইউটিউব চ্যানেলে।


Posted

in

, ,

by

Tags:

Comments

Leave a Reply