বক্তা তৈরির কর্মশালায় বীজপুরে প্রথম স্বস্তিক বোস

HnExpress দেবাশিষ রায়, হালিশহর : মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের স্বপ্নের উন্নয়ন ও জনহিতকারী প্রকল্পকে সামনে রেখে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে রাজ্যের সর্বত্র চলছে বক্তা তৈরির কর্মশালা। এরই অঙ্গ হিসেবে উত্তর ২৪ পরগনা জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিকের অনুপ্রেরণা ও নির্দেশে জেলায় চলছে এই কর্মশালা। বীজপুরও এর ব্যতিক্রম নয়। 

বীজপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের কনভেনর সুজিত দাসের উদ্যোগে সুবক্তা তৈরির লক্ষ্যে বক্তৃতা প্রতিযোগিতা আয়োজিত দুই শহরের বিভিন্ন ওয়ার্ডগুলিতে। পাশাপাশি এই প্রতিযোগিতায় প্রথম স্থানাধিকারীদের প্রশিক্ষণ দেওয়ার কাজও হয়। আজ ১০ সেপ্টেম্বর, সোমবার কাঁচরাপাড়া ও হালিশহর পুরসভার ৪৩ টি ওয়ার্ডের প্রথম স্থানাধিকারীদের নিয়ে চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রথম হন স্বস্তিক বোস, দ্বিতীয় বিশ্বজিৎ সাহা ও তৃতীয় দ্বীপান্বিতা ঘোষ। 

হাজির ছিলেন দুই পুরসভার প্রধান ও বীজপুরের যুব তৃণমূল কংগ্রেসের কনভেনর-সহ বহু বিশিষ্ট নেতৃত্ব। এছাড়াও উপস্থিত ছিলেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত ও নৈহাটির বিধায়ক তথা জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ ভৌমিক স্বয়ং।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: