ফেসবুক গ্রুপ বা পেজগুলিতে অনৈতিকভাবে হস্তক্ষেপ করছে ফেসবুক অর্গানাইজেশন

HnExpress ১৮ই জানুয়ারি কলকাতা, সুখেন্দু রায় : আবার ভারতীয় রাজনীতিতে হস্তক্ষেপ করছে ফেসবুক অর্গানাইজেশন। বার বার টার্গেট করা হচ্ছে ফেসবুকের জনপ্রিয় রাজনৈতিক গ্রুপ গুলোকে। এর আগেও ‘অফ এয়ার’ করা হয় এই গ্রুপগুলোকে। আজ আবার হঠাৎ করে গ্রুপের সদস্য সংখ্যা কমিয়ে দেওয়া হয়। সাথে সাথে তোলপাড় করে ফেলে তৃণমূল এর সোশ্যাল মিডিয়া।

প্রতিবাদে গর্জে ওঠে তৃণমূলের সোশ্যাল মিডিয়া গুলি। আর শুধু রাজনৈতিক গ্রুপই নয়, এবারের শিকার হচ্ছে নিরপেক্ষ সংবাদমাধ্যম (HnExpress.Co.In) এর অফিসিয়াল ফেসবুক পেজও। স্বত্যান্বেষী ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে বিঘ্ন সৃষ্টির উদ্দেশ্যে কিছু স্বার্থপর মানুষের মিথ্যে অপপ্রচারের ফলে ফেসবুক অর্গানাইজেশন এইসব বহু মানুষের সমর্থন যুক্ত ফেসবুক গ্রুপ, ফেসবুক পেজগুলিকে বন্ধ করার অভিপ্রায় হস্তক্ষেপ করছে বলেই মনে করা হচ্ছে।

যদিও এখনো পর্যন্ত এর কোন উপযুক্ত কারণ জানা যায়নি। এর হাত থেকে নিস্তার পায়নি সদ্য তৈরী হওয়া Community Inspired by Mamata Banerjee (CIM) গ্রুপও। ৩২,০০০ সদস্য সংখ্যা থেকে এই মুহূর্তে গ্রুপে সদস্য সংখ্যা ১২০০০। কেনো এমন হ’ল তা জানা যায়নি এখনও। আরও জানতে সাথে থাকুন আমাদের আর এই ফেসবুক লিংকে ক্লিক করে দেখুন,

http://www.facebook.com/groups/283203888888731/?ref=share


by

Tags:

Comments

Leave a Reply