প্রান্তিক মানুষের সেবায় সম্রাট

HnExpress নিজস্ব প্রতিনিধি, বারাকপুর : পিতৃপক্ষের শেষ, আর দেবীপক্ষের শুরু হল মহালয়ার মাধ্যমে। সকাল থেকে সকলের মনটা শুধু উৎসবমুখর হয়ে উঠেছে। সবাই যখন আনন্দ উৎসবে সামিল তখন সমাজের পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ালেন বারাকপুরের বিশিষ্ট সমাজসেবী সম্রাট তপাদার ।

সমাজের প্রান্তিক মানুষদের নিয়ে বারাকপুরের একটি স্কুলে তিনি আয়োজন করেছিলেন ইলিশ উৎসবের। যেখানে প্রায় হাজারখানেক দুঃস্থ মানুষ দুপুরের খাওয়া-দাওয়া করলেন একসঙ্গে বসে। এরপর তাদের হাতে নতুন জামাকাপড়ও তুলে দেন সম্রাটবাবু ।

সম্রাট তপাদারকে উৎসাহ দিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং, বারাকপুরের পুরপ্রধান উত্তম দাস, বি.এন.বসু মহকুমা হাসপাতালে সুপার সুদীপ্ত ভট্টাচার্য্য, রমেশ সাউ সহ বহু বিশিষ্ট মানুষেরা ।

সম্রাট তপাদার সংবাদমাধ্যমকে জানান, এই জীবনে মানুষের চাহিদার শেষ নেই। ধন-দৌলত, জিনিসপত্র, প্রতিষ্ঠা, সম্মান মানুষ যত পায় তত চায়… একমাত্র মানুষকে পাত পেরে খাওয়াতে গেলে মানুষ বলে, আর না এবার পেট ফেটে যাবে।.. তাই প্রান্তিক মানুষদের পেট ভরে খাইয়ে তাদের পুজোর উপহার দিয়ে আজ মহালয়ার পূর্ণলগ্নে পিতৃতর্পণ সারলাম। তাঁর এই প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন প্রান্তিক মানুষেরাও।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: