প্রবীণ প্রবীণাদের শীত বস্ত্র শাড়ী ও ধুতি প্রদান সহ সম্মান জ্ঞাপন করল LOVE

HnExpress বিশেষ প্রতিবেদন ঃ সম্প্রতি “লিটিল অর্গানাইজেশন ফর ভিলেজার্স এডিফিকেশন” বা “লাভ” এর উদ্যোগে গোঘাটা থানার সীতানগর গ্রামের ষাট বছরের উর্দ্ধে প্রবীণ প্রবীণাদের শীত বস্ত্র, শাড়ী ও ধুতি প্রদান করা হয়। এছাড়া কয়েকজনকে বিশেষ ব্যাক্তিত্বকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। এর সঙ্গে ছিল ছোটদের জন্য একটি বসে আঁকো প্রতিযোগিতা, ক্যুইজ এবং যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা ও যাদুকর সৌমেন কর্মকার এর ম্যাজিক শো প্রদর্শনী।

এই উপলক্ষে এদিন মঞ্চে উপস্থিত ছিলেন গোঘাটের বিধায়ক মানস মজুমদার, গোঘাট এক নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন পাল, কৃষি কর্মাধ্যক্ষ নারায়ণ চন্দ্র পাঁজা, পূর্ত কর্মাধ্যক্ষ প্রদীপ রায়, রঘুবাটী পঞ্চায়েত এর প্রধান সুষমা সাঁতরা, চলচ্চিত্র অভিনেতা অচ্যুত চ্যাটার্জি, “Love” এর প্রধান উপদেষ্টা শ্রীধরনীধর রায়, সভাপতি তারকনাথ রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন জেনারেল সেক্রেটারি শ্যামলী পাত্র, সম্পাদক তথা অন্যতম মুখ্য সংগঠক সাংবাদিক কৃষ্ণ প্রসাদ পাত্র প্রমুখ। এদিন সংগঠন এর পক্ষ থেকে শতাধিক প্রবীণ প্রবীণাদের ও অল্প বয়সী বিধবা মহিলাদেরকেও শাড়ী ও ধুতি প্রদান এবং শীত বস্ত্র বিতরণ করা হয়। সবশেষে উপস্থিত সকলের মনোরঞ্জন এর জন্য পরিবেশন করা হয় একটি মজাদার ম্যাজিক শো। ম্যাজিক শো প্রদর্শন করে সৌমেন কর্মকার।

Leave a Reply

%d bloggers like this: