প্রতারক প্রেমিকের পাল্লায় পড়ে আত্মঘাতী গৃহবধূ

HnExpress দেবাশিস রায়, সোদপুর : প্রতারক প্রেমিকের পাল্লায় পড়ে সর্বশান্ত হয়ে আতহত্যার পথ বেছে নিলেন গৃহবধূ রীনা মণ্ডল। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার ঘোলায়। সপ্তমীর রাতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন রীনা। মৃতার একটি বছরখানেকের কন্যা সন্তান রয়েছে।

ঘটনা সূত্রে প্রকাশ, বছর ১৯-এর রীনা বাপের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার অন্তর্গত গতখালি গ্রামে। বাবা গোলক কয়াল হিন্দু শাস্ত্রমতে বিয়ে দেন বিশ্বজিৎ মণ্ডলের সঙ্গে। পেশায় দিনমজুর বিশ্বজিৎ স্ত্রীকে নিয়ে একটু ভালোভাবে জীবনযাপনের জন্য গেঞ্জি কারখানায় কাজ শুরু করে।

বিশ্বজিৎ নতুন কাজ নেওয়ার পর চলে আসে ঘোলার বোর্ডঘরের ১৬ হাত কলোনিতে। ঘরভাড়া নিয়ে সুখেই চলছিল তাদের সংসার। জন্ম নেয় তাদের কন্যা সন্তান। সুখের সন্ধানে দিনরাত এক করে উপার্জন করতে থাকে বিশ্বজিৎ। এদিকে একাকীত্বের চাপে পড়ে রীনার জুটে যায় এক পুরুষ বন্ধু। স্বামী-সন্তানের কথা ভুলে ওই প্রেমিকের টানে বিভোর হয়ে ওঠে।

রীনার চালচলনে পরিবর্তন লক্ষ করে বিশ্বজিতের মনে সন্দেহ দেখা দেয়। সপ্তমীর সন্ধ্যায় সুটকেশ খুলে দেখেন কিছু অবশিষ্ট নেই। রীনাকে এবিষয়ে প্রশ্ন করা হলে সে নিরুত্তর থাকে। রেগে ঘর ছেড়ে বেরিয়ে যান বিশ্বজিৎ। ওই প্রতারক প্রেমিক যে ভালোবাসার অভিনয় করে সব হাতিয়ে নিয়েছে তা মুখ ফুটে স্বামীকে বলতে পারেনি রীনা। শেষমেশ বিস্তারিত জানিয়ে সুইসাইড নোট লিখে স্বামী বাড়ি ফেরার আগেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় রীনা। নিজের ভুলের মাশুল নিজেই দিল সে সন্তানের কথা না ভেবে।

1 thought on “প্রতারক প্রেমিকের পাল্লায় পড়ে আত্মঘাতী গৃহবধূ

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: