প্রচন্ড গরমেও হলদিয়ার বুকে প্রচারের পাশাপাশি চলছে জলসত্র শিবির

HnExpress নিজস্ব প্রতিনিধি, হলদিয়া : হলদিয়াতে আজ তৃনমূল কংগ্রেস প্রার্থী দিব্যেন্দু অধিকারীর সমর্থনে বিশাল নির্বাচনী জনসভার আয়োজন করা হয়ে ছিল। এই সভায় প্রধান বক্তা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্র বাবু নাইডু ও পশ্চিমবঙ্গের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

বিগত কয়েক দিন ধরে প্রচন্ড গরম পড়েছে, এই গরমে কর্মীদের একটু স্বস্তি দিতে সম্মেলনের পাশাপাশি তাই চন্দ্র বাবু নাইডু ও শুভেন্দু অধিকারীর জনসভায় আগত দলীয় কর্মীদের নকুলদানা, বাতাসা ও জল খাওয়ানোর জন্য আয়োজন করা হয় জলসত্র শিবির।

এই শিবিরে উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার প্রা: চেয়ারম্যান তথা ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর দেব প্রসাদ মন্ডল, ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর পঞ্চানন ভূঞ্যা, হলদিয়া শহর তৃনমূল যুব কংগ্রেসের কার্যকরী সভাপতি অর্নব দেবনাথ, ২২ নং ওয়ার্ড তৃনমূল যুব কংগ্রেসে সভাপতি ইন্দ্রজিৎ পাত্র।

এছাড়াও উপস্থিত ছিলেন ২৯ নং ওয়ার্ড তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি ইন্দ্রজিৎ বারিক, ২৯ নং ওয়ার্ড উন্নয়ন কমিটির সম্পাদক শান্তনু অধিকারী, অন্যান্য নেতৃত্ববৃন্দ। মূলত এই জলসত্র শিবিরের আয়োজন করেন দেবপ্রসাদ মন্ডল।

এদিন দেব প্রসাদ মন্ডল বললেন, জলদান মানে জীবনদান, এই গরমে আজকের সভায় কয়েক হাজার মানুষের সমাগম হইবে। তাই সবাইকে এই গরমে শীতল জল পান করিয়ে একটু স্বস্তি দিতে আমরা এই জলসত্র শিবিরের ব্যবস্থা করেছি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: