নিউব্যারাকপুর থানার উদ্যোগে শারদ সম্মান ২০১৭ পুরষ্কার প্রদান

HnExpress অলোক আচার্য নিউব্যারাকপুর : আসন্ন শারদীয়া উপলক্ষে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অধীন নিউব্যারাকপুর থানার উদ্যোগে পুজো কমিটি গুলিকে নিয়ে প্রশাসনিক সভা হল মঙ্গল বার বিকালে কৃষ্টি অডিটোরিয়ামে। সভায় উপস্হিত ছিলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এ সি পি ২ গোয়েন্দা বিভাগের শালিনী ঘোষ, ঘোলা থানার আই সি সুপ্রকাশ পট্টনায়েক, ব্যারাকপুর ২ ব্লকের পঞ্চায়েতের সমিতির সভাপতি সুপ্রিয়া ঘোষ, বিলকান্দা ১ গ্রাম পঞ্চায়েত প্রধাণ চিত্তরঞ্জন মণ্ডল, ২ নং গ্রাম পঞ্চায়েত প্রধাণ দীপা পাইক, বিশ্ব সেবা শ্রম সংঘের প্রতিষ্ঠাতা ঠাকুর শ্রী শ্রী সমীর ব্রহ্মচারী, নিউব্যারাকপুর কলোনি বয়েজ হাই স্কুলের প্রধাণ শিক্ষক ড. অনিরুদ্ধ বিশ্বাস, নিউব্যারাকপুর অগ্নি নির্বাপক আধিকারিক দীপঙ্কর দাস, বিদ্যুৎ দপ্তরের সহকারী ইঞ্জিনিয়ার চন্দ্রিমা সেনগুপ্ত, মুড়াগাছা বিদ্যুৎ দপ্তরের আধিকারিক তরুন কান্তি বাইন, বিশরপাড়া জি আর পি স্বপন সরকার প্রমুখ। 

Digital Media Partner Hn Express. জনগণের সাথে, জনগণের পাশে।

স্বাগত ভাষণ দেন নিউব্যারাকপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাজু মুখোপাধ্যায়। তিনি শারদীয়া উৎসবে বিভিন্ন পুজো কমিটি গুলিকে বিভিন্ন বিধি নিষেধ পালনের পাশাপাশি গত বছরের শারদ সম্মান পুজো কমিটি গুলির হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। বিদ্যুৎ ফায়ার বিগ্রেডের পাশাপাশি যানজট নিয়ন্ত্রণে ট্রাফিক এবং বিভিন্ন পুজো মণ্ডপ গুলিতে সি সি ক্যামেরা লাগানোর নির্দেশ দেন। এ দিন এ সি পি ২ শালিনী ঘোষ সকলকে শারদীয়ার শুভেচ্ছা জানান। পুজো মণ্ডপ গুলিতে শব্দ দূষণ এবং মহিলাদের বাথরুমের উপরে বিশেষ নজর দিতে বলেন। শহরাঞ্চলের ও গ্রামাঞ্চলে পুজো কমিটি গুলির হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। 

নিউব্যারাকপুরে ভাবনায় প্রথম স্হান পেয়েছে সতীন সেন নগর সার্বজনীন দূর্গোৎসব কমিটি(মহাজাতি পরিষদ)। দ্বিতীয় বিদ্রোহী স্পোটিং ক্লাব এবং তৃতীয় স্হান পায় পূর্বাঞ্চল সার্বজনীন দূর্গোৎসব। এছাড়াও প্যান্ডেল প্রতিমা এবং সেরার সেরা পুরষ্কার ও প্রদান করা হয়। শারদ সম্মানে বিচারকদেরও সম্মানিত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক অম্লান দাশগুপ্ত।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: