নিউবারাকপুর নেতাজী সংঘের প্রিমিয়ার ফুটবল লীগে চ্যাম্পিয়ন শহরপুর অল ফ্রেন্ড্‌স

HnExpress অলোক আচার্য, নিউবারাকপুর : নিউবারাকপুর পশ্চিম মাসুন্দা নেতাজী সংঘের পরিচালনায় অষ্টম বর্ষ এন এস পি এল ফুটবল লীগে চ্যাম্পিয়ন হল শহরপুর অল ফ্রেন্ড্‌স ক্লাব। আট দলীয় আমন্ত্রনমূলক অনুর্ধ্ব ৪০ নকআউট প্রিমিয়ার ফুটবল লীগে রবিবার সংঘের নিজস্ব ময়দানে শহরপুর অল ফ্রেন্ড্‌স ক্লাব এবং নিউবারাকপুর থানা মুখোমুখি হয় ফাইনালে। টানটান উত্তেজনায় উভয় দল একটি করে গোল করে। থানার পক্ষে গোল করে বিদেশী স্প্যানিস এবং অল ফ্রেন্ড্‌স ক্লাবের পক্ষে রাজেন ওরাও।

অবশেষে ট্রাইবেকারে নিষ্পত্তি না হওয়ায় টসে জিতে চ্যাম্পিয়ন হয় শহরপুর অল ফ্রেন্ড্‌স এবং রানার্স নিউ বারাকপুর থানা। বিজয়ী দলের হাতে সুদৃশ্য ট্রফি ও নগদ আর্থীক পুরস্কার তুলে দেন ফুটবলার মহ: রফিক ও অতীত দিনের দিকপাল ফুটবলার বিশ্বজিত দাস। বিজিত দলের হাতে সুদৃশ্য ট্রফি ও নগদ আর্থীক পুরস্কার তুলে দেন সংঘের সম্পাদক দীপেশ অধিকারী,দীপঙ্কর অধিকারী ও উত্তম সরকার। ফাইনালে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট ও সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পায় কেষ্টপুর নিবাসী টুকাই সরকার (দশটি গোল করেন )। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন এলবার্ট। ফাইনাল খেলা শুরুর আগে নিউবারাকপুর একাদশ বনাম পশ্চিম মাসুন্দা নেতাজী সংঘ একাদশের এক প্রীতি প্রদশর্নী ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি অমিমাংশিত ভাবে শেষ হয়।

খেলা চলাকালীন মাঠে উপস্হিত ছিলেন নিউ বারাকপুর রেনবো অ্যাথলেটিক ক্লাবের সভাপতি সুখেন মজুমদার, স্হানীয় পৌরপিতা মনোজ সরকার, জয়গোপাল ভট্টাচার্য, নিউব্যারাকপুর থানার এ এস আই সুব্রত গোস্বামী, নিউ বারাকপুরের অতীত দিনের একঝাঁক প্রাক্তন ফুটবলার শ্যামল দও,চিন্ময় সিকদার, অজয় কর্মকার, দীপক দত্ত, বিনয় সরকার, শ্যামল ঘোষ, জয়ন্ত রায়, সুকৃতি দও, গৌতম সরকার, চিরজ্ঞীত দত্ত প্রমুখ। খেলা পরিচালনায় রেফরি পশুপতি বর ও হীরন্ময় গৌরি সহ টুর্নামেন্টে বিভিন্ন পুরস্কারও প্রদান করা হয় এদিন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: