নাগেরবাজারে বিস্ফোরণে আহত ৫, আশঙ্কজনক অবস্থায় এক ফলবিক্রেতা

HnExpress নিজস্ব প্রতিনিধি, কলকাতা : সাতসকালে বিস্ফোরণে কেঁপে উঠল কলকাতা নাগেরবাজার এলাকার কাজিপাড়া। বিস্ফোরণে আহত হয়েছেন মহিলা ও শিশুসহ কমপক্ষে ৫ জন। এদের মধ্যে এক ফলবিক্রেতার অবস্থা আশঙ্কাজনক। আহতদের আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুরো এলাকাটি পুলিশ ঘিরে রেখেছে। ঘটনাস্থলে ছুটে গেছেন দক্ষিণ দমদম পুরসভার পুরপ্রধান পাঁচু রায়। দুপুরেই ঘটনাস্থল পরিদর্শনে আসছেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। কিন্তু কীভাবে এই বিস্ফোরণ ঘটেছে তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে।

যদিও প্রত্যক্ষদর্শীদের মতে, পাশের বাসন্তী মিষ্টির দোকানের গ্যাস সিলিন্ডার ফেটেই এই বিস্ফোরণ ঘটেছে। কিন্তু অন্যদিকে আবার কেউ কেউ বলছেন, বিস্ফোরণ স্থলের পাশেই তৃণমূলের পার্টি অফিস। সেখানেই বোমা বিস্ফোরণ হয়েছে। যদিও বিস্ফোরণের সঠিক কারণ এখন জানা যায়নি। এদিনের বিস্ফোরণটি এতটাই জোরালো ছিল যে তার জেরে ওই বহুতল বাড়ির নীচের দোকানের সাটার ভেঙ্গে তুবড়ে গেছে এবং ওই বাড়ির বেশকিছু ফ্ল্যাটের জানলার কাঁচ ভেঙ্গে গুড়িয়ে গেছে।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গেছেন সিআইডি ও বারাকপুর পুলিশ কমিশনারেটের পদস্থ আধিকারিকরা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে পুরপ্রধান অভিযোগের সুরে জানান, বিস্ফোরণস্থলের পাশেই আমার পার্টি অফিস। আর আমি নিশ্চিত যে,  পরিকল্পিতভাবেই এই বিস্ফোরণ ঘটানো হয়েছে, আমার জীবনহানির জন্য। কারন আমার পার্টি অফিসের ঠিক আগের দোকানটিতেই বোমা বিস্ফোরণটি ঘটেছে।
পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আনা হচ্ছে স্নিফার ডগও।

1 thought on “নাগেরবাজারে বিস্ফোরণে আহত ৫, আশঙ্কজনক অবস্থায় এক ফলবিক্রেতা

Leave a Reply

%d bloggers like this: