দেড় কেজি ব্রাউন সুগার সহ ধৃত এক শিলিগুড়িতে

HnExpress অরুণ কুমার, জলপাইগুড়ি ঃ উত্তরপুর্ব ভারতের প্রবেশপথ শিলিগুড়ি তথা এর সংলগ্ন এলাকা থেকে বাড়ছে মাদক চোরা চালানের মতো ঘটনা। শনিবার বিশেষ সূত্রে খবর পেয়ে সশস্ত্র সীমা বলের ৮ নং ব্যাটালিয়ন পক্ষে অভিযান চালিয়ে বাগডোগড়া সংলগ্ন একটি গ্রাম সিংহীঝরা থেকে দেড় কেজি ব্রাউন সুগার সহ এক যুবককে ধরেছে।

বাজারে যার আনুমানিক মূল্য ২ কোটি টাকা। সশস্ত্র সীমা বলের (৮ নং ব্যাটালিয়ন) সূত্রে জানা গিয়েছে ধৃতের নাম মো: আসলাম (১৯), বাড়ি বিহারে। সূত্র আরো জানিয়েছে যে, সে আন্তঃ রাজ্য মাদক পাচার কাজের সঙ্গে অনেক দিন ধরেই যুক্ত।

অনুষ্ঠিত হতে চলেছে আমাদের এবছরের পুজো পরিক্রমা ২০১৯, যারা যারা আমাদের সাথে সহযোগী পার্টনার ও মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত হতে ইচ্ছুক তারা অতিসত্বর যোগাযোগ করুন ঃ ৬২৮৯২৩৫০৭৬।

এর মূল পান্ডারা নেপাল, বিহার, বাংলা সীমান্তে সক্রিয় বলে ধৃত স্বীকার করেছে। ইতিমধ্যে সে বিহার ঝাড়খন্ড উত্তর প্রদেশ রাজ্যে মাদক সামগ্রী বহন ও সরবরাহ করেছে বলে এস এস বি সূত্রে জানা গিয়েছে। ধৃতকে বাগডোগড়া থানার পুলিশকে হস্তান্তরিত করা হয়েছে।

আগামী সোমবার তাকে আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে। উল্লেখ্য করা যেতে পারে যে এই বছর এ পর্যন্ত্য সাত (৭) জন মাদক পাচারকারী সীমান্ত রক্ষী বাহিনীর হাতে ধরা পড়েছে শিলিগুড়ি থেকে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: