Fri. Nov 15th, 2019

দাম্পত্য কলহের জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে

HnExpress বিশেষ প্রতিবেদন ঃ স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। তুমুল দাম্পত্য কলহ ও পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনার সুত্রপাত। তারপর স্ত্রীর নামে অভিযোগ দায়ের করা হল থানায়। পারিবারিক ঝগড়ার জেরেই নাকি স্বামীর পুরুষাঙ্গ কাটল তার স্ত্রী। ঘটনাটি হায়দ্রাবাদের এল বি নগর এলাকার। গত বুধবার অভিযুক্ত সন্তোষী সিংয়ের নামে অভিযোগ দায়ের করা হল থানায়।

স্থানীয় সূত্রে খবর, মাত্র ১০ দিন আগে রাজস্থান থেকে কাজের সন্ধানে স্ত্রী সন্তোষী ও দুই শিশু সন্তানকে নিয়ে হায়দরাবাদে এসেছিলেন শের সিং নামের লোকটি। এরপর এল বি নগরের একটি মার্বেল কারখানায় কাজও জুটিয়ে নিয়েছিল। গত শনিবার রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরার পর পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী সঙ্গে বচসা শুরু হয় শের সিংয়ের। আর এই সামান্য অশান্তির ফলেই স্বামীর রূঢ় ব্যবহারে অসন্তুষ্ট হয়ে রাগের বশে সবজি কাটার ছুরি দিয়ে স্বামীর পুরুষাঙ্গটাই কেটে নেয় সন্তোষী।
এর ফলে সঙ্গে সঙ্গে অচৈতন্য হয়ে পড়েন শের সিং। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়েই তড়িঘড়ি তাঁকে নিয়ে গিয়ে স্থানীয় হাসপাতালে ভরতি করে সেখানকার থানার পুলিশ। বর্তমানে শের সিং এর শারীরিক অবস্থা আগের থেকে অনেকটাই স্থিতিশীল। তবে অভিযুক্ত সন্তোষীও তাঁর স্বামীর নামে অভিযোগ দায়ের করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩২৭ নম্বর ধারা অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

1 thought on “দাম্পত্য কলহের জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে

Leave a Reply

%d bloggers like this: