দক্ষিণ দমদমবাসীর দুর্দিনে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন দমদমের পুর পারিষদ প্রধান

HnExpress ২৯শে এপ্রিল, ঝুম্পা দেবনাথ, দক্ষিণ দমদম ঃ ভয়াবহ করোনার বিরুদ্ধে গৃহবন্দি থেকে সকলেই লড়াই করে চলেছেন। আর গৃহবন্দি হওয়ার ফলে রুজি-রোজগার হারিয়েছেন অনেক মানুষই। রোজগার হারানো দক্ষিণ দমদমের সেই সমস্ত অসহায় মানুষের পাশে এসে দাঁড়ালেন পৌরসভার পুর পারিষদ প্রধান প্রদীপ মজুমদার। তিনি এই লকডাউনের পর থেকেই অসহায় মানুষের কাছে পৌঁছে দিয়েছেন খাদ‍্যদ্রব‍্যাদি। যেসমস্ত মানুষের রান্না করার মতো সামর্থ‍্য নেই তাদের কাছে পৌঁছে দিয়েছেন রান্না করা খাদ্য দ্রব্য।

প্রায় ৩০০০ মানুষের হাতে তুলে দিয়েছেন এই খাদ্যসামগ্রী। এছাড়াও করোনা ভাইরাস যাতে দক্ষিণ দমদমবাসীকে স্পর্শ করতে না পারে তার জন্য তিনি সম্পূর্ণ নিজস্ব তত্বাবধানে ৩ নম্বর ওয়ার্ড সংলগ্ন বাজারগুলিকে স‍্যানিটাইজ করেছেন। এদিন প্রদীপ মজুমদার জানিয়েছেন, লকডাউনের পর থেকেই তিনি এই পরিষেবার ব‍্যাবস্থা গ্ৰহণ করেছিলেন।

এছাড়াও যে সমস্ত অসহায় মানুষেরা মাস্ক বা স‍্যানিটাইজার কিনতে পারছেন না, তাদের কাছে মাস্ক ও স‍্যানিটাইজার পৌঁছে দিয়েছেন বলে জানালেন। প্রায় ২৫০ টি মাস্ক ও স‍্যানিটাইজার বিলি করেছেন এরই মধ্যে। তিনি জানান, দক্ষিণ দমদমবাসীর যেকোনো বিপদ-আপদে তিনি সর্বদাই সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

 

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: