তৃণমূলের যুবরাজ চেষ্টা করেও সম্মেলন আটকাতে পারেনি সমাবেশ সফল হয়েছে : সুশান্ত ঘোষ

HnExpress নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম : একটা মহকুমায় জেলা সম্মেলনে এত মানুষের উপস্হিতি বিশেষ করে যুব তৃণমূলের এত বাধাকে উপেক্ষা করে মানুষের সমাগম সত্যিই নজির করেছে ১ গতকাল রাত পর্যন্ত্য যেখানে এই সমাবেশ না করতে পারি ধমকি চমকি আর কত কি! এমনকি যুবরাজ এই সভাটি যাতে না করতে সবরকম চেষ্টা করেছে এরকম মন্তব্য করলেন। 

একসময়ের পশ্চিম মেদিনীপুর তথা রাজ্যের দাপুটে সি পি এম নেতা সুশান্ত ঘোষ ঝাড়গ্রাম জেলার গোপিবল্লভপুরে ডিআইএফআই জেলা সম্মেলনে এসেছে। এছাড়া তিনি আগামীকাল সিপিএমের ডাকা বন্ধের তৃণমূলের বিরোধিতা সম্বন্ধে বলেন যে, ভাবের ঘোরে যারা চুরি করলে ভুগতে হয় আচ্ছা বলুন তো কোন দা বিটা অনাহ্য তেলের দাম লাফিয়ে লাফিয়ে উঠছে স্যযা। 

 যারা এক সময় থালা বাটি হাতে নিয়ে মিছিল করেছিল দাম বাড়ছে খাবকি এখন বন্ধের বিরোধিতা করে দেখাচ্ছে তারা কত বন্ধ বিরোধী ,বিজেপি সরকারের নাম না করে তোপ দাগলেন যে যারা বলেছিল জিনিস পত্রের দাম কমাবে , ৩৫০ টাকা গ্যাসের সিলিন্ডারের দাম করবে, তেলের দাম ৩০ টাকা ডিজেলের দাম ২৫ টাকা কিন্তু তা তিন গুন গিয়ে দাঁড়িয়েছে এর বিরুদ্ধে আন্দোলন ছাড়া পথ কোথায় ১ রবিবার গোপিবল্লভপুরে ডিআইএফআই জেলা সম্মেলনে এছাড়াও উপস্হিত ছিলেন ত্রিদিপ চৌধুরী, মিনাক্ষী মুখার্জী, এছাড়াও একাধিক জেলা নেতৃত্ব l

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: