ট্রেন এসে সরাসরি অটোর ঘাড়ে, উত্তেজনা এলাকায়

HnExpress দেব চক্রবর্তী, শ্যামনগর : সমস্যাটি দীর্ঘদিনের। মেটানোর বহু চেষ্টা সত্ত্বেও সমস্যা সেই বিশ বাঁও জলে। এমনিতেই শ্যামনগর এর জনঘনত্ব ক্রমবর্ধমান। তার উপর গত সেপ্টেম্বরে এই অঞ্চলের গুরুত্বপূর্ণ রাস্তা ফিডার রোড পিডব্লিউডি অধিগ্রহণ করার পর উন্নতমানের রাস্তা তৈরী হয়। রাস্তা সংলগ্ন ২৩ নম্বর রেলগেট সবসময়ই থাকে জনবহুল। ব্যারাকপুর ব্রীজে ভারী গাড়ি নিষিদ্ধ করায় স্বভাবতই ফিডার রোডই হয়ে ওঠে কল্যাণী হাইওয়ে যাওয়ার অন্যতম সেরা রাস্তা। পাশাপশি রয়েছে ২৩ নম্বর গেটের ওঠাপড়ার সমস্যা।

আজ সন্ধ্যায় হঠাৎই ঘটে একটি দুর্ঘটনা। সিগনাল সবুজ দেখে বিভিন্ন গাড়ি অনায়াসে চলাচলের মধ্যে একটি অটোও ছিলো। সংলগ্ন স্টেশন থেকে একটি শিয়ালদহগামী ট্রেন হুড়মুড় করে এসে সোজা ধাক্কা মারে অটোটির উপর। অটোটি ফাঁকা থাকায় হতাহতের খবর পাওয়া যায় নি। প্রতিদিনকার নিত্যনৈমিত্তিক ঘটনার মতো সেদিনও লেবেল ক্রসিং বার না পড়ায় এমন দুর্ঘটনা। এই ঘটনায় এলাকাবাসী তুমুল ক্ষোভে ফেটে পড়ে এবং পথ অবরোধ করে প্রায় আধ ঘন্টার মতো। লেবেলক্রসিং নিয়ে সমস্যা নিয়ে স্থানীয় মানুষদের ক্ষোভ এমনিতেই দীর্ঘদিনের। এই ঘটনা তাতে যজ্ঞে ঘৃতাহুতির কাজ করে।

এই ঘটনায় কর্মীদের গাফিলতিতে ক্ষোভ প্রকাশ করে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক নিখিল চক্রবর্তী বলেন, কোনও হতাহতের খবর পাওয়া যায় নি। আধ ঘন্টা অবরোধের খবর ভিত্তিহীন না বললেও মাত্র পনেরো মিনিট অবরোধ ছিল বলে জানান। সাধারণ যাত্রী সাধারণকে ২৩ নম্বর রেলগেট পারাপার করার সাবধানবাণীও দিয়ে রাখেন।


Posted

in

,

by

Tags:

Comments

One response to “ট্রেন এসে সরাসরি অটোর ঘাড়ে, উত্তেজনা এলাকায়”

  1. debnath chakraborty Avatar
    debnath chakraborty

    Too much conjested area .God blssed that was not happened biggest accident .

Leave a Reply