জয়নগরে অনুষ্ঠিত হলো নতুন সাথী ক্লাবের বাৎসরিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

HnExpress নিজস্ব প্রতিনিধি, সুতাহাটা : পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা ব্লকে জয়নগর অঞ্চলে জয়নগর নতুন সাথী ক্লাব এর পরিচালনায় তিনদিন ব্যাপী এই ক্লাবে দিবারাত্রী ধরে অনুষ্ঠিত হয় ফুটবল, ক্রিকেট ও নানারকমের খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
গতকাল তার শেষদিন ছিল, এই শেষ দিনে সমস্ত খেলাধূলায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয় এবং তার সাথে সাথে ক্লাবের পক্ষ থেকে দুস্থদের বস্ত্র বিতরণ ও ছোট ছোট ছেলে মেয়েদের স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অর্ণব দেবনাথ (সাংবাদিক) এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহেন্দ্র গোস্বামী (বিশিষ্ট সমাজসেবী), তপন দন্ডপাঠ (বিশিষ্ট সমাজসেবী), ক্লাব সম্পাদক সেক রবিউল ছাড়াও অনান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গ। অর্নব দেবনাথ বলেন আগামী বছর এই ক্লাবের অনুষ্ঠানে আরো অনেক বিশিষ্ট ব্যাক্তিবর্গ কে আনা হবে এবং তাদের সহযোগিতায় এই অনুষ্ঠানের মান আরো বড় আকারে রূপ নিবে। এখন নির্বাচন চলছে তার জন্য অনেকের আসার কথা ছিলো কিন্তু নির্বাচন বিধি চলার জন্য আসতে পারেন নি।

যারা আসতে পারেননি তাদের মধ্যে অন্যতম এই এরিয়ার বিদায়ী সাংসদ দিব্যেন্দু অধিকারী, জেলার যুব নেতৃত্ব সুপ্রকাশ গিরি, জনতার দরবার পত্রিকার সম্পাদক তথা জনতার দরবার পরিবারের সভাপতি সুমন দেবনাথ, স্থানীয় শ্রমিক নেতা আরমান, স্থাণীয় যুব নেতৃত্ব তথা বিশিষ্ট শিক্ষক দিয়ানত আলি মোল্লা প্রমুখ।
এরা সবাই আমার মাধ্যমে আপনাদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আপনাদের অনুষ্ঠানের সাফল্য কামনা করেছেন। পরের বছর সকলে এই ক্লাবের অনুষ্ঠানে আসবেন বলে কথা দিয়েছেন।


Posted

in

,

by

Comments

Leave a Reply