জেলা স্তরে আন্তঃ কলেজ ফুটবলে চ্যাম্পিয়ন ব্যারাকপুর মহাদেবানন্দ কলেজ

HnExpress অলোক আচার্য, নিউবারাকপুর : উত্তর ২৪ পরগনা জেলা আন্তঃ কলেজ রাজ্য স্পোর্টস এন্ড গেমস চ্যাম্পিয়নশিপে ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল ব্যারাকপুর মহাদেবানন্দ কলেজ। বৃহঃষ্পতিবার নিউ বারাকপুর আচার্য প্রফুল্লচন্দ্র কলেজ ক্রীড়াঙ্গনে বানিপুর সরকারী শরীর শিক্ষা মহাবিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে। চ্যাম্পিয়ন হয় ব্যারাকপুর মহাদেবানন্দ কলেজ। চ্যাম্পিয়ন ও রানার্স দুই দলের খেলোয়াড়দের হাতে সুদৃশ্য ট্রফি তুলে দেন আচার্য প্রফুল্লচন্দ্র কলেজর অধ্যক্ষ ড: শক্তিব্রত ভৌমিক এবং ইষ্টবেঙ্গল দলের ফুটবলার জবি জাস্টিন।

মাঠে উপস্হিত ছিলেন অতীত দিনের দিকপাল ফুটবলার ভাস্কর গাঙ্গুলি, সমরেশ চৌধুরী, বিকাশ পাঁজি, নিউ বারাকপুর রেইনবো অ্যাথলেটিক ক্লাবের সভাপতি সুখেন মজুমদার, পুরপ্রধান তৃপ্তি মজুমদার, উপ পুরপ্রধান মিহির দে, পৌরপিতা সৌমিত্র মজুমদার, মনোজ সরকার, ক্রীড়া সংগঠক রমেশ দে, কলেজ পরিচালন সমিতির সভাপতি ড: নিখিল চন্দ্র হালদার সহ এলাকার ক্রীড়াপ্রেমী মানুষেরা। কলেজর অধ্যক্ষ ড শক্তিব্রত ভৌমিক বলেন তিনদিন ব্যাপী আন্তঃ কলেজ ক্রীড়া (অ্যাথলিট, খোখো এবং ফুটবলে ) প্রতিযোগিতার আজ শেষ দিনে দশ দলের ফুটবল প্রতিযোগিতার দুটি সেমিফাইনাল ও চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হল।

ফুটবল খেলা ঘিরে এলাকার প্রচুর মানুষের সমাগম হয়েছিল। রেনবো অ্যাথলেটিক ক্লাবের সভাপতি সুখেন মজুমদার বলেন বাংলার ফুটবলকে সমৃদ্ধ করতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় নিউ বারাকপুর শহর থেকে দ্বিতীয় ডিভিশন আই লিগের ফুটবলে লিগ জয়ের লক্ষ্যে লিগ টেবিলের শীর্ষে রয়েছ নিউ বারাকপুর রেইনবো অ্যাথলেটিক ক্লাব। এটা আমাদের সকলকে কাছে গর্বের ও আনন্দের। জেলা জুড়ে ফুটবল খেলার উন্মাদনা ও উদ্দীপনায় রেনবোর খেলোয়াড়রা রয়েছে। বাংলার সন্তোষ ট্রফিতে খেলবে রেইনবোর অভিজিৎ সরকার।

অতীত দিনের দিকপাল ফুটবলাররাও বিভিন্ন সময়ে মাঠে গিয়ে রেইনবোর ফুটবলারদের উৎসাহীত করছেন ও পরামর্শ দিচ্ছেন। কলেজের অধ্যাপক আশীষ মুখোপাধ্যায় বলেন কলেজ প্রতিষ্ঠার প্রায় ৬০ বছর পর এই সর্বপ্রথম আচার্য প্রফুল্লচন্দ্র কলেজ জেলা আন্তঃ কলেজ রাজ্য স্পোর্টস এন্ড গেমস চ্যাম্পিয়ন শিপের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতার সুযোগ পেয়েছে। কলেজর সকল শিক্ষক শিক্ষিকাদের ও অধ্যাপকদের স্বতঃস্ফূর্ত সহযোগিতায় সার্থক হল তিন দিন ব্যাপী আন্তঃ কলেজ ক্রীড়ানুষ্ঠান।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: