Mon. Jan 27th, 2020

জনবিরোধী মূলক CAA ও NRC এর বিরুদ্ধে পথে নামলো পশ্চিম বর্ধমান তৃনমুল ও যুব তৃনমুল কংগ্রেস

HnExpress ২৪শে ডিসেম্বর, নিজস্ব প্রতিনিধি ঃ আলোর উৎসব বড়দিনের উৎসব শুরুর প্রাকমুহুর্তেও দেশব্যাপী চিন্তিত নিকষ অন্ধকার আতঙ্কে। ভিটেছাড়া হওয়ার এই দারুন আতঙ্ক গ্রাস করেছে দেশবাসীকে। মানুষ প্রতিবাদ জানিয়েছে সর্বস্তরে। আর তাই জনবিরোধী মূলক CAA ও NRC এর বিরুদ্ধে পথে নামলো পশ্চিম বর্ধমান তৃনমুল ও যুব তৃনমুল কংগ্রেস।

পাশের রাজ্য ঝাড়খন্ডে বর্তমান মুখ্যমন্ত্রী সহ বিজেপিকে পরাজিত করেছে আতঙ্কিত মানুষ। সেই মানুষের পাশে দাঁড়িয়ে আজ পশ্চিম বর্ধমান জেলা তৃনমূল কংগ্রেস ও যুব তৃনমুল কংগ্রেস পদযাত্রা ও পথসভার আয়োজন করে।

মাননীয় মন্ত্রী মলয় ঘটক, আসানসোলের পৌরপ্রধান জিতেন্দ্র তেওয়ারী, পর্যবেক্ষক ও বিশিষ্ট তৃনমুল নেতৃত্ব দীপ্তাংশু চৌধুরী, এন সদাশিবমকে নিয়ে এই মিছিলের নেতৃত্ব দেন পশ্চিমবঙ্গ যুব তৃনমুল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক অশোক রুদ্র।

মিছিলে অনান্যদের মধ্যে তৃনমুল মাধ্যমিক শিক্ষক সমিতির রাজীব মুখার্জি, প্রাথমিকের রূপক রাই, যুব তৃনমুলের অমিত সেন সহ অনান্যরাও উপস্থিত ছিলেন। পথসভায় বিশিষ্ট ক্রীড়াবিদ ও পশ্চিমবঙ্গ তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্র বলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী থাকতে থাকতে কাউকেই ঘরছাড়া হতে হবে না।

NRC ও CAA প্রতিরোধ করবেন তিনিই। এর পাশাপাশি তিনি মিছিলে এদিন মমতা ব্যানার্জী, অভিষেক ব্যানার্জী সহ তৃনমূলের হাত শক্ত করার জন্য জনসাধারণকে আবেদন জানালেন।

Leave a Reply

%d bloggers like this: