নিউব্যারাকপুরে ছাত্র সাংসদের নবীন বরণ ও সঙ্গীতানুষ্ঠান

HnExpress অলোক আচার্য, নিউব্যারাকপুর : নিউব্যারাকপুর প্রফুল্ল চন্দ্র মহাবিদ্যালয়ের নবীন বরণ ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান হল শনিবার। মহাবিদ্যালয়ের ছাত্র সংসদের পরিচালনায় সকালে হয় রক্তদান শিবির এবং সন্ধ্যায় বহিরাগত শিল্পী সমন্বয়ে মনোজ্ঞ সংগীতানুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জি বাংলা খ্যাত জনপ্রিয় সঙ্গীত শিল্পী প্রণয় মজুমদার এবং বর্ষা সেনগুপ্ত। সকালে রক্ত দান শিবিরের শুভ উদ্বোধন করেন সাংসদ অধ্যাপক সৌগত রায়।

এদিন উপস্থিত ছিলেন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড: সুনীল কুমার বিশ্বাস, পুরদলনেতা প্রবীর সাহা, পৌরপিতা মনোজ সরকার, নিখিল মালো, অশোক কুমার মিত্র, জয়গোপাল ভট্টাচার্য, পৌরমাতা অর্চনা সেন,শিক্ষক বরুণ চন্দ্র দেবনাথ, তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুমন দে প্রমুখ। ছাত্র সংসদের সম্পাদক পল্লব মিস্ত্রি ও রিপন বিশ্বাস জানান, মানিকতলা সেন্ট্রাল ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় শিবিরে ৪০ জন রক্তদান করেন।

নবীন ছাত্রছাত্রীদের বরণ করা হয়। উল্লেখ্য, রাজ্য ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের অর্থানুকূল্যে মাল্টিজিমের শুভ উদ্বোধন করেন সাংসদ স্বয়ং। চলতি শিক্ষাবর্ষে সাংসদ তহবিল থেকে মহাবিদ্যালয়ের নবনির্মিত ভবন নির্মাণে ১৫ লক্ষ টাকা দান করেছেন সাংসদ অধ্যাপক সৌগত রায় ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: