অনুষ্ঠিত হলো পূর্ব মেদিনীপুর জেলার গ্রাসরুট সোশ্যাল মিডিয়ার সাধারণ সভা

HnExpress অর্নব দেবনাথ, পূর্ব মেদিনীপুর : পশ্চিমবঙ্গ সরকারের, মা মাটি মানুষের সরকার তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি উন্নয়ন যজ্ঞের কর্মকান্ডের প্রচারের লক্ষ নিয়ে পূর্ব মেদিনীপুর জেলার গ্রাসরুট সোশ্যাল মিডিয়ার পক্ষ থেকে অনুষ্ঠিত হয় একটি (জেলা কনভেনশন) সাধারন সভা। এবং কাঁথি লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী শিশির অধিকারীর সমর্থনে ও প্রচারের উদ্দেশ্যে আজকে এই সাধারন সভার আয়োজন করা হয়। এই সভার সঞ্চালক ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার গর্ব, ছাত্র যুব নয়নের মণি ও জেলার তৃণমূল যুব কংগ্রেসের কার্যকারী সভাপতি সুপ্রকাশ গিরি।

এদিন সভায় উপস্থিত ছিলেন গ্রাসরুট রাজ্য সভাপতি অপূর্ব মন্ডল, রাজ্য সম্পাদিকা প্রিয়া দত্ত, রাজ্য সাংগঠনিক সম্পাদক প্রদীপ মন্ডল, পশ্চিম মেদিনীপুর গ্রাসরুট থেকে কার্তিক দা প্রমুখ। এদিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামনগরের বিধায়ক তথা পূর্ব মেদিনীপুর জেলা তৃনমূলের কার্যকরী সভাপতি অখিল গিরি, উপস্থিত ছিলেন রামনগর ১নং ব্লক সভাপতি নিতাই চরণ সার, সভানেত্রী সম্পা মহাপাত্র, রামনগর ১নং ব্লক তৃণমূল যুব সভাপতি বিশ্বরঞ্জন মিশ্র, জন স্বাস্থ্য কর্মাধক্ষ সুশান্ত পাত্র, শিক্ষা কর্মাধক্ষ কৌশিক বারিক।

এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামনগর ২নং ব্লক তৃণমূল যুব কার্যকারী সভাপতি ও দেপাল অঞ্চলের প্রধান অনুপ কুমার মাইতি, রামনগর বিধানসভার ছাত্র নেতা ও দেপাল অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের কার্যকারী সভাপতি সেক ইদুল, জেলা পরিষদের সদস্যা, রামনগর ২নং ব্লক কর্মাধক্ষ বনবিহারী মাইতি, শিক্ষা কর্মাধক্ষ সৌমেন গিরি, ও সমস্ত ব্লক, পঞ্চায়েত সমিতি, অঞ্চলের সমস্ত প্রধান, উপপ্রধানগন ও নেতৃত্ববৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন সমস্ত গ্রাসরুট মেম্বারগণ ও অন্যান্য নেতৃত্ব বৃন্দগন। আজকের এই সভায় পূর্ব মেদিনীপুর জেলায় গ্রাসরুট সোশ্যাল মিডিয়ার কমিটির সভাপতি ও কার্যকারী সভাপতি নির্বাচন করা হয়। পূর্ব মেদিনীপুর জেলায় গ্রাসরুট সোশ্যাল মিডিয়ার সভাপতি হলেন সুপ্রকাশ গিরি ও কার্যকারী সভাপতি করা হল গৌতম জানাকে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: