গুরুতর অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করতে হল মতুয়া মহাসংঘের বড়মা’কে

HnExpress বিশেষ প্রতিবেদন ঃ ঠাকুর নগরের সবার প্রিয় আর কাছের মানুষ বড়মা মানে মতুয়া মহাসংঘের প্রধান ও অন্যতম উপদেষ্টা বীণাপাণি দেবী অনেকদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। কিন্তু গতকাল হঠাৎ তাঁর শারীরিক অবস্থা আরও খারাপ হওয়ায় তাঁকে কল্যাণীর জেএনএম হাসপাতালে তৎক্ষনাৎ ভর্তি করতে হয়। ভর্তির পরেই দ্রুতই চিকিৎসা শুরু হয়ে যাওয়ায় তিনি অনেকটাই বিপদমুক্ত। হাসপাতাল সুত্র অনুযায়ী, এখন বর্তমানে তাঁর অবস্থা অনেকটাই পজিটিভিটির দিকে। তবে আগামিকাল সকালে মেডিক্যাল বুলেটিন বসানো হবে বলে জানানো হয়েছে।

বিগত কয়েক দিন ধরেই বড়মার শরীর ভাল যাচ্ছিল না বলে তাঁকে দেখতে আসছিলেন তৃণমূল নেতানেত্রীরা। এরই মধ্যে বিএমওএইচ এর নেতৃত্বে চিকিৎসকের একটি দল তাঁকে দেখে গিয়েছেন। তাঁর বড় বৌমা, অর্থাৎ বনগাঁর তৃণমূল সাংসদ মমতা ঠাকুরও দু’দিন আগেই জানিয়েছিলেন, ওয়েদার চেঞ্জের জন্য ঠান্ডা লেগে ওঁনার বুকে কফ বসে গেছে। আর মাঝে মাঝেই জ্বরও আসছে।

প্রসঙ্গত উল্লেখ্য, দিনকয়েক আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোটের প্রচার করতে ঠাকুর নগরের মতুয়া মহাসঙ্ঘের আমন্ত্রণেই নাকি এসেছিলেন। সুত্রের খবরে, তিনি সেদিন বড়মার পায়ের কাছে বসে আশীর্বাদও নিয়েছিলেন। অন্যদিকে, এবছরে বড়মা-র শতবর্ষের জন্মদিন উদ্‌যাপনে তাঁকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বড়মা আজ বার্ধক্যজনিত অসুস্থতার কারণে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: