এটিকে ফ্যানস্ ক্লাব- এর সাময়িকীর প্রকাশনা

HnExpress সম্রাট গুপ্ত, কলকাতা : বিগত তিন বছরের মত এ বছরেও কলকাতার ফুটবল দল এটিকে -র একমাত্র অফিসিয়াল ফ্যানস্ ক্লাব ‘এটিকে ফ্যানস্ ফ্র্যটারনিটি’-র ম্যাগাজিনের চতুর্থ বর্ষের প্রকাশনা অনুষ্ঠিত হল কলকাতা প্রেস ক্লাবে।

আরম্বরপূর্ণ এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিকের সহকারী কোচ সঞ্জয় সেন, জুনিয়র টিমের গোলকিপার কোচ ও ময়দানের প্রাক্তন বিশিষ্ট গোলকিপার অভিজিৎ মন্ডল, এটিকের জুনিয়র টিমের কোচ বিশ্বজিৎ ঘোষাল ও ফিজিও ভাস্কর সেনগুপ্ত, এটিকের ফ্যানস কোওর্ডিনেটর সপ্তর্ষি বক্সী ও সমাজ সেবিকা কেয়া মিত্র।

অনুষ্ঠানের সূচনা হয় অতিথিদের সম্বর্ধনা পর্ব দিয়ে। এছাড়া পুষ্প স্তবক, উত্তরীয় ও উপহার দিয়ে বিশেষ ভাবে সম্বর্ধিত করা হয় এটিকের জুনিয়র টিমের ছয় জন ফুটবলারকে। তাঁরা অতি সম্প্রতি অপরাজিত ভাবে সিএফএল টুর্নামেন্টে খেলার ছাড়পত্র অর্জন করেছে।

এর পর ফ্যানস্ ক্লাবের বিগত তিন বছরের ন্যায় এবছরও ৩০০০ পথশিশুকে পূজার আগে নতুন জামা তুলে দেওয়ার মহৎ উদ্যোগ ’হোক ওরাও রঙিন‘-এর কথা ঘোষণা করেন। কেক কেটে এই অনুষ্ঠান থেকে সূচনা করা হয়। যে সব পূজা কমিটির এই উদ্যোগ, তাদেরও নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানের পরবর্তী পর্বে ছিলো ATKFF এর অফিসিয়াল ওয়েবসাইট www.atkff.com এর উদ্বোধন। উদ্বোধন করেন সঞ্জয় সেন।

অনুষ্ঠানের শেষ অধ্যায়টি ছিলো এটিকের একমাত্র অফিসিয়াল ATKFF বার্ষিক পত্রিকার চতুর্থ বর্ষের উদ্বোধন। এই বছর পত্রিকার বিশেষ আকর্ষণ থাকছে প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও এটিকের অন্যতম কর্ণধার সৌরভ গাঙ্গুলীর একান্ত প্রতিবেদন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফ্যানস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সম্পাদক আবীর সাহার নেতৃত্বে সমগ্র ATKFF টিম। সাংবাদিকদের মুখোমুখি হয়ে সঞ্জয় সেন আগামী সিজনে ATK এর ভালো একটা পারফরম্যান্স এর আশ্বাস দেন। ফ্যানস্ ক্লাবের সবরকম উদ্যোগের সার্বিক সাফল্য কামনা করে সবসময় পাশে থাকার আহ্বান জানান।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: