অসমে পাঁচ বাঙালি গণহত্যার প্রতিবাদে নিউব্যারাকপুরে তৃণমূল কংগ্রেসের ধিক্কার মিছিল

HnExpress অলোক আচার্য, নিউব্যারাকপুর : বিজেপি সরকারের বাঙালি বিদ্বেষী নীতির বিরুদ্ধে পাঁচ বাঙালি খুনের প্রতিবাদে সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ও জেলা তৃণমূল যুব কংগ্রেসের আহ্বানে জেলার প্রতিটি ব্লক ও টাউনে ধিক্কার মিছিল ও প্রতিবাদ সভা আয়োজিত হয়। 

শুক্রবার বিকেলে নিউব্যারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের ডাকে এক বিরাট মিছিল বের হয় নেতাজি ভবনের সামনে থেকে। বিজেপি সরকারের বিরুদ্ধে ধিক্কার মিছিলে পা মেলান কয়েক হাজার মানুষ। মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন নিউব্যারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, পৌরপিতা সৌমিত্র মজুমদার, পুরদলনেতা প্রবীর সাহা, পুরপ্রধান তৃপ্তি মজুমদার, উপপৌরপ্রধান মিহির দে, তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে সহ তৃণমূল কংগ্রেসের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। মিছিল শেষ হয় কৃষ্টি প্রেক্ষাগৃহের সামনে।

২০ টি ওয়ার্ডের ছাত্র যুব মহিলারা ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। বিজেপি সরকারের অপশাসনের বিরুদ্ধে তারা গর্জে ওঠেন। বিক্ষোভ ও প্রতিবাদী সভায় বক্তব্য রাখেন সুখেন মজুমদার, পৌরপিতা সৌমিত্র মজুমদার, পুরদলনেতা প্রবীর সাহা প্রমুখ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: