‘অন্তর্বাস’কে ঘিরে কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার বিজেপি প্রার্থী জয়াপ্রদা, নির্বাচনের প্রাক্কালে উঠল সমালোচনার ঝড়

HnExpress ওয়েবডেক্স নিউজ ঃ ‘অন্তর্বাস’কে কেন্দ্র করে জয়াপ্রদা সম্পর্কে উঠলো কুরুচিকর মন্তব্য, নির্বাচনের ঠিক আগে এমন নোংরা মন্তব্য নিয়ে শুরু হলো ভয়ানক কাঁদা ছোঁড়াছুড়ি! লোকসভা নির্বাচন নিয়ে এক অপরের দিকে কাঁদা ছোঁড়াছুড়ি শুরু হয়েছে বহু দিন ধরেই। কিন্তু রবিবার সমাজবাদী পার্টির আজম খান প্রায় সব রকম শালীনতার মাত্রাই ছাড়িয়ে গেলেন। প্রতিপক্ষ বিজেপির প্রার্থী তথা অভিনেত্রী জয়প্রদা সম্পর্কে করে বসলেন অতি কুরুচিকর মন্তব্য। সব কিছু বাদ দিয়ে শাড়ি, ব্লাউজ ভেদ করে একেবারে জয়প্রদার গোপন অন্তর্বাসের রং নিয়ে মন্তব্য করলেন তিনি।

আর সেই মন্তব্যের জেরেই মামলা দায়ের হল উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির প্রার্থী আজম খানের বিরুদ্ধে। যা নিয়ে ইতিমধ্যেই নানান বিতর্ক শুরু হয়ে গিয়েছে। বিজেপি প্রার্থী তথা একদা সময়ের বলিউড গ্ল্যামার তারকা জয়াপ্রদার সম্পর্কে নাম না করে তিনি নাকি বললেন, “তাঁর পরনের অন্তর্বাসের রংটাও খাকি।” এভাবে একজন মহিলার সম্মানহানি করায় এফআইআর দায়ের করা হয়েছে আজম খানের বিরুদ্ধে।

তবে তিনি নিজের কথা সমর্থন করে বলেন, “কোন আইন বা কেউ আমাকে এই উক্তির জন্য দোষী প্রমাণিত করতে পারলে আমি ভোটেই লড়ব না আর। কারণ আমি কারোর নাম “নিয়ে কিছু বলিনি, আর কাউকে অপমানও করিনি। আমি রামুপুরের নয় বার জিতে বিধায়ক, সাথে মন্ত্রীও ছিলাম। আমি জানি কী কোথায় কিভাবে কি বলতে হয়।”

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: